কুলিয়ারচরে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হালিমপুর চেয়ারম্যান বাড়ি

146

মোঃ নাঈমুজ্জামান নাঈম, প্রতিনিধি, কুলিয়ারচর, কিশোরগঞ্জ :

শীতের জনপ্রিয় একটি খেলা ব্যাডমিন্টন। এই খেলা শুধু আনন্দই দেয় না, দেয় স্বাস্থ্য সুবিধাও। যেকোন খেলার রয়েছে উপকারী দিক। কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।
এতে কুলিয়ারচর পৌরসভাকে হারিয়ে হালিমপুর চেয়ারম্যান বাড়ি চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়নদল পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও বঙ্গবন্ধুর লগো সম্বলিত ট্রফি অর্জন করেন ।
রানারআপ পুরস্কার হিসেবে নগদ ২০ হাজার টাকা ও বঙ্গবন্ধু লগো সম্বলিত ট্রফি অর্জন করেন ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) রাতে কুলিয়ারচর সদর বীর প্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গনে ব্যাডমিন্টন ফাইনাল খেলায়
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজ ও উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম চ্যাম্পিয়ন পুরস্কার তুলে দেন ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স ও কামাল ম্যানশনের মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল রানারআপ পুরস্কার তুলে দেন ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ মোজাম্মেল হকের পরিচালনায় ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন, কুলিয়ারচর পৌরসভা বনাম হালিমপুর চেয়ারম্যান বাড়ি ।

উক্ত খেলায় জেলা পরিষদ সদস্য ও উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, কুলিয়ারচর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক সলিল কান্তি রায়, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সৈয়দ মোঃ জাকারিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ খাদিজা আক্তার, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভীন, উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুস সালাম, উপজেলা যুবলীগ নেতা এমরানুর রহমান এমরান, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আমিরুল ইসলাম, উপজেলা সরকারি কর্মজীবী কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক এমএ লায়েছ, উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা আবুল হাশেম মাস্টার, উপজেলা ক্রীড়া সংস্থার প্রচার সম্পাদক মোঃ নাঈমুজ্জামান নাঈম, যুবলীগ নেতা শাহবাজ আহমেদ রুবেল, আমেরিকা প্রবাসী কামাল উদ্দিন, সৌদি প্রবাসী আবুল কালাম ও জহির বিন রাহুলসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

খেলায় প্রধান আম্পায়ার হিসেবে ছিলেন, এ্যাডভোকেট জহির উদ্দিন মোঃ আজীজ খান (সাব্বির) ।

উক্ত টুর্ণামেন্টে নক আউট পর্বের খেলায় মোট ১২ টি দল অংশগ্রহণ করেন ।

খেলায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজ তার বক্তব্যে বলেন, খেলাধুলার মত দারুণ শরীরচর্চা আর হয় না । নিয়মিত খেলাধুলা আমাদের যেমন তরতাজা রাখবে তেমনি রাখবে বিভিন্ন শারীরিক সমস্যা থেকে ঝুঁকিমুক্ত । তাই খেলাধুলা করুন, সুস্থ থাকুন, ভালো থাকুন ।