কটিয়াদী এসআর অফিস দলিল লিখক সমিতির নির্বাচন সম্পন্ন

222

স্টাফ রিপোর্টার
কিশোরগঞ্জের কটিয়াদী সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক সমিতির নির্বাচন শনিবার সম্পন্ন হয়েছে। সভাপতি পদে নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক পদে মাইনুল হক মেনু নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে একাধীক প্রার্থী থাকায় দলিল লিখকগণ সরাসরি ভোট প্রদান করেন। সাধারন সম্পাদক পদে মাইনুল হক মেনু ও কোষাধক্ষ্য পদে আল আমিন নির্বাচিত হন। সাধারন সম্পাদক ও কোষাধক্ষ্য পদ ব্যতীত বাকী ১১টি পদে কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্ধি নির্বাচিত হন। বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিতরা হলেন সভাপতি নুরুল ইসলাম, সহ-সভাপতি শফিকুল ইসলাম বিল­া-ল, মুখলেছুর রহমান, সহ-সাধারন সম্পাদক এস.এম নজরুল ইসলাম, খায়ের উদ্দিন ভূইয়া সেলিম, সাংগঠনিক সম্পাদক ক্বারী শহিদুল হক, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সামসুল, প্রচার সম্পাদক আব্দুল হান্নান, ধর্ম বিষয়ক সম্পাদক মহি উদ্দিন খাঁ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক বোরহান করিব ও নির্বাহী সদস্য পদে আব্দুল ওয়াহাব বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়।
শনিবার ব্যাপক নিরাপত্তার মধ্যদিয়ে অনুষ্ঠিত নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন কটিয়াদী ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শামসুর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এম এ আমিন, মো. নজরুল ইসলাম ও মো. মজিবুর রহমান। নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন কটিয়াদী মডেল থানার একজন এসআই ও আইনশৃঙখলা বাহিনীর সদস্যগণ।
উলে­খ্য কটিয়াদী এসআর অফিস দলিল লিখক সমিতির কার্যকরি কমিটি গঠনের লে গত ০৯ সেপ্টেম্বর/১৯ মস্তোফা কামাল কাজী মোঃ নান্দু মিয়াকে আহবায়ক ও গোলাম ফারুক চাষীকে সদস্য সচিব এবং মো. নূরুল হককে সদস্য মনোনিত করে তিন সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি ২৯ ফেব্র“য়ারী/২০২০ নির্বাচনের তারিখ নির্ধারন করে তফসিল ঘোষনা করেন।