কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় পরিবার ফেসবুক গ্রুপের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

28

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর, কিশোরগঞ্জ, প্রতিনিধি :

“মানবিকতার পাশে দাঁড়ায় সবার মুখে হাসি ফুটাই” এ স্লোগানটি সামনে রেখে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ মোকাবেলায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে “কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় পরিবার” ফেসবুক গ্রুপের উদ্যোগে দরিদ্র, অসহায় ও কর্মহীন মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

শুক্রবার (১৫ মে) সকালে কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ শ ২০ টি দরিদ্র, অসহায় ও কর্মহীন মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রত্যেক প্যাকেটে ৩ কেজি চাউল, ১ কেজি তৈল, ১ কেজি ডাউল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি আটা, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই ও ১ টি হাত ধৌয়ার সাবান প্যাকেজ হিসেবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

এসময় কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক, সিনিয়র শিক্ষক ফায়েজ উদ্দিন উপস্থিত ছিলেন ।

এছাড়াও উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, “কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় পরিবার” ফেসবুক গ্রুপের এডমিন প্যানেল মোঃ আব্দুল্লাহ আল মামুন, মনিরুজ্জামান সুমন, রুপম খান, এডঃ সৈয়দ নিশান, সাঈদ সিদ্দিকী সোহান ও ওয়ালিউল্লাহ শোভন প্রমুখ ।

জানা যায়, “কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় পরিবার” নামে ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে । তবে সাবেক শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতার মাধ্যমে এ পরবর্তীতে অব্যাহত থাকবে ।