নান্দাইলে কেন্দ্রীয় আ.লীগ নেতা সুমনের খাদ্য সামগ্রী বিতরণ

34

নিজস্ব প্রতিনিধিঃ বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুররা। খেটে খাওয়া এসব দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির অন্যতম সদস্য শাহজাহান কবির সুমন। আজ সোমবার নান্দাইল পৌর সদরে ও গাংগাইল ইউনিয়নের বিভিন্ন গ্রামে তিনি অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এসময় শাজাহান করির সুমনের সাথে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা শওকত আলীসহ বিভিন্ন ইউনিয়নের এক ঝাক ছাত্রলীগ ও যুবলীগ নেতা।
ত্রাণ বিতরণের সময় শাহজাহান কবির সুমন বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমরা সেভাবেই চলার চেষ্টা করে যাচ্ছি। তিনি আরও বলেন, আজ নান্দাইল পৌরসভা ও গাংগাইল ইউনিয়নে ত্রাণ বিতরণ করেছি। গতকাল রবিবার মুশুলী ও সিংরই ইউনিয়নে এবং তার আগে আরো কয়েকটি ইউনিয়নে তিনি নিজ অর্থায়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ঈদ পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।