শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের দুয়ারে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা রায়হান

64

ডেস্ক নিউজ : বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় সারাদেশের মানুষের ন্যায় চিন্তার ভাজ যখন কচুয়ার অসহায় খেটে খাওয়া মানুষদের কপালে। ঠিক সেই সময়ে তাদের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর উত্তরের আন্তর্জাতিক বিষয়ক উপ সম্পাদক এ,কে,এম আবু রায়হান।

বুধবার সকাল থেকেই কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার উনার নিজ গ্রাম আতিরা ও আশ-পাশের অসহায় প্রায় ১৫০ জন কে বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার শাড়ি কাপড় বিতরন করেন তিনি।

এই মানব সেবা মূলক কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে,বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশের একজন সচেতন নাগরিক এবং এই উপজেলার বাসিন্দা হিসেবে দায়িত্ব ও কর্তব্য বোধ থেকে এই কার্যক্রম হাতে নিয়েছি।

বিশেষ করে যারা একেবারেই হতদরিদ্র অসহায় অসচ্ছল মানুষ, যাদের দিন এনে দিন খেতে হয়,এই লক ডাউনের মধ্যে যাদের কারো কাছে হাত পাতার মত উপায় নেই,সে সকল খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করে যাচ্ছি।

তিনি উপজেলাবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার জন্য আহবান জানান। সেইসঙ্গে পরিস্থিতি মোকাবেলায় উপজেলার বিত্তবানদেরকে দুস্থ্য-অসহায় – অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোরও আহবান জানান।