ঘরে ঘরে পৌছে যাচ্ছে নগদ অর্থ ইয়াছির চেয়ারম্যানের ঈদ উপহার

128

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর :

করোনা ভাইরাস পরিস্থিতি আর পবিত্র ঈদুল ফিতর-কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্থানীয় এমপি ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের আহবানে কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার নিজস্ব অর্থায়নে দরিদ্র, অসহায় ও খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন তার স্বজনরা ।

বৃহস্পতিবার (২১ মে) সকাল থেকে শুরু করে দিনব্যাপী পৌরশহরের ৫, ৭ ও ৯ নং ওয়ার্ডের দরিদ্র, অসহায় ও খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে ইয়াছির চেয়ারম্যানের পক্ষে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পৌঁছে দেন তার ছোট ভাই মোঃ রায়হান উদ্দিন রেনু ও ভাতিজা শাহাদাৎ হোসেন লিটন ।

জানা যায়, একমাস সিয়াম সাধনার পরই পবিত্র ঈদুল ফিতরের দিন । সেই পবিত্র ঈদে সবার মাঝে যেন আনন্দ ফিরে আসে। আর এদিকে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া সাধারন শ্রমজীবি মানুষের কষ্টের কথা চিন্তা করে পরিবার প্রতি ৫ শ টাকা করে নগদ অর্থ সহায়তার পদক্ষেপ নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া । তারই ধারাবাহিকতায় পৌরশহরের ৫, ৭ ও ৯ নং ওয়ার্ডে এ কার্যক্রম শুরু হয়েছে । ঈদের আগেই পর্যায়ক্রমে কুলিয়ারচর উপজেলায় অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া সাধারন শ্রমজীবি মানুষের ঘরে ঘরে চেয়ারম্যানের দেয়া ঈদ উপহার নগদ অর্থ পৌঁছে দেয়া হবে ।

স্থানীয়রা চেয়ারম্যানের এ উদ্যোগকে স্বাগত জানান । তারা বলেন, দেশের এই করোনা পরিস্থিতিতে গৃহবন্ধি কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারদের পাশে দাঁড়ানোটা যুগোপযোগী । এলাকাবাসী বলেন, করোনা পরিস্থিতিতে মানবিক চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া যেভাবে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খাদ্য সামগ্রী ও অার্থিকভাবে সহযোগিতা করে আসছেন তা অতুলনীয় ।