নির্ধারিত সময়ের পর প্রতিষ্ঠান খোলা রাখায় ভৈরবে ৫ ব্যবসায়ীকে জরিমানা

69

মিলাদ হোসেন অপু :-

ভৈরব সরকারি নির্দেশনা অমান্য করে নির্দিষ্ট সময়ের পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৫ দোকানিকে জরিমানা করা হয়েছে। ২১ মে বৃহস্পতিবার ভৈরব বাজারে অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল চারটার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় কাপড় ব্যবসায়ী রমজান আলীকে ৫ হাজার, মোবাইল ব্যবসায়ী কাউসার মিয়াকে ১ হাজার, জুতা ব্যবসায়ী কালাম মিয়াকে ৪ হাজার, ইলেকট্রনিক ব্যবসায়ী শামীম মিয়াকে ৫ হাজার ও লতিবুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সারা দেশে সীমিত আকারে নির্ধারিত সময়ে মধ্যে ব্যবসা পরিচালনার কথা বল হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী বিকাল ৪ টার মধ্যে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে। নির্দেশনা অমান্য করে কাপড়, জুতা, মোবাইল এবং ইলেকট্রনিক পন্য সামগ্রীর দোকান খোলা রাখার অপরাধে ৫ দোকানিকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।