ভৈরব ৫ হাজার পরিবার পেলেন পাপন এর ঈদ উপহার

140


মিলাদ হোসেন অপু,ভৈরব:
ভৈরবে ৫ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের এমপি ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
২১ মে বৃহস্পতিবার পৌর শহরের কমলপুর এলাকায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল অফিস প্রাঙ্গণে স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ্ মিয়া ও ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।
এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান এর একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামীলীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সহ-সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।
এসময় অসহায় মানুষদের উদ্দ্যেশে উপজেলা নির্বাহী লুবনা ফারজানা বলেন, সংসদ সদস্য নাজমুল হাসানের পকবষ থেকে আজ ৫ হাজার পরিবারসহ মোট ৭ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভৈরবে ১২ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। অপরদিকে ওএমএসের চাল বিতরন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এ সহায়তা এখনো অব্যহত রয়েছে।

এ সময় তিনি ভৈরববাসীর উদ্দেশ্যে বলেন, বেচেঁ থাকতে চাইলে ঘর থেকে বের হওয়া যাবেনা। জরুরী প্রয়োজন না হলে ঘরে থাকুন। খাবারে অভাবে কাউকে মরতে দেয়া হবেনা। যথাসময়ে খাবার পৌঁছে দেয়া হবে। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান তিনি।
এসময় বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন, নাজমুল হাসান পাপন এর পক্ষ থেকে দ্বিতীয় বারের মত কর্মহীন ৫ হাজার মানুষের প্রত্যেককে চাল, তেল, ডালসহ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। এর আগেও ভৈরবে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ২ হাজার পরিবারের মাঝে এই সহায়তা খাদ্য সমাগ্রী বিতরণ হয়েছে। তাছাড়া ভৈরবের সরকারি-বেসরকারি সকল হাসপাতালের চিকিৎসক, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে হ্যান্ড গ্লাভস, মাস্ক ও পিপিইসহ সকল ধরনের প্রয়োজনীয় সরঞ্জামাদি বিতরন করা হয়েছে। প্রয়োজনে আরো দেয়া হচ্ছে।
এ সময় তিনি ভৈরববাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।
করোনা ভাইরাস মোকাবেলায় বিসিবি সভাপতির পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।