তৃতীয় ধাপে অসহায়দের ঘরে ঈদ উপহার পৌঁছালেন ভৈরবের বিছাস

24

মিলাদ হোসেন অপু,ভৈরব:
বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর পক্ষ থেকে তৃতীয় ধাপে খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে। ২২ মে শুক্রবার দুপুরে বি.ছা.স এর সদস্যদের মাধ্যমে এই খাদ্যসমাগ্রী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া ও অসহায় মানুষের বাড়িতে বাড়িতে পৌছেঁ দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, ভৈরব এর সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ, সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভান, সিনিয়র সহ-সভাপতি আজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রিমন মিয়া, অর্থ সম্পাদক সাঈদ ইমতিয়াজ জিসান, ছাত্রী বিষয়ক সম্পাদক ইতি আমিন, প্রচার সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য শফিকুল ইসলাম সাজু, সানজিদা সিদ্দিকা প্রমুখ।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভান বলেন, টানা তৃতীয়বারের মত সংগঠনের সাবেক নেতৃবৃন্দ ও সদস্যদের সহযোগিতায় বি.ছা.স এর পক্ষ থেকে ২১০ জন সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়ছে। প্রত্যেকের জন্য খাদ্যসমাগ্রীর মধ্যে রয়েছে ৩ কেজি চাউল, ২ প্যাকেট সেমাই, ২ প্যাকেট নুডলস ও গুড়া দুধ। এর আগেও প্রথম ও দ্বিতীয় ধাপে ৩ শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।