কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০০ এর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

65

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর, কিশোরগঞ্জ, প্রতিনিধি:

“সবার সুখে হাসব আমি, কাঁদব সবার দুখে….” এ স্লোগানটি সামনে রেখে বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারনে সৃষ্ট সংকট প্রতিরোধে কিশোরগঞ্জের কুলিয়ারচরে কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-২০০০ এর উদ্যোগে গরীব,অসহায় ও কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

শনিবার (২৩ মে) সকালে কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ শ ৩৬ টি গরীব, অসহায় ও কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে প্রত্যেক প্যাকেটে ৫ কেজি চাউল, ১ কেজি তৈল, ১ কেজি ডাউল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি আটা, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই ও ১ টি হাত ধৌয়ার সাবান প্যাকেজ হিসেবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

প্রধান অতিথি হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স এ উপহার বিতরণের শুভ উদ্বোধন করেন ।

এসময় কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক, অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নাজাদুল হক ভূইয়া ও সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম উপস্থিত ছিলেন ।
জানা যায়, কুলিয়ারচর পাইলট উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-২০০০ এর শিক্ষার্থী দীপক, খলিল, শাহিন, রুবেল, গৌতম, মোদাচ্ছের, আল আমিন, রাজীব, এরশাদ, ফাহাদ, নয়ন, জুয়েল, রাসেল, তুষার, রিপন, নুর মোহাম্মদ ও মেহেদীর উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে আর্থিক সহযোগিতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

সাবেক শিক্ষার্থীদের এ উদ্যোগকে ধন্যবাদ জানান প্রশাসন ও বিদ্যালয় কর্তৃপক্ষ ।