পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কুলিয়ারচর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের শুভেচ্ছা বাণী

232

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর :

পবিত্র রমজানে মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে সমাগত হয় শাওয়ালের নতুন চাঁদ, মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে কুলিয়ারচর পৌরশহর ও উপজেলা সহ দেশ ও বিদেশে বসবাসরত কুলিয়ারচরবাসী ও আওয়ামী নেতৃবৃন্দদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন ।

দেশের এই করোনা পরিস্থিতিতে আজ নিভৃতে ঈদুল ফিতরের প্রত্যয় হলো সকল ভেদাভেদ ভুলে সবাই পর¯পরের আপন থেকে আরো আপন হয়ে যাওয়া। এর মাধ্যমে সামাজিক ও ভ্রাতৃত্ববোধের বন্ধন অটুট ও সুদৃঢ় হয়। ঈদুল ফিতরের এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত রাখতে হবে। পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

আসুন দেশের এই করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনানুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি। ‘পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে পৌরশহরের সকল নাগরিক ও উপজেলা আওয়ামী নেতৃবৃন্দদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করি ।

শুভেচ্ছান্তে-
ইমতিয়াজ বিন মুছা জিসান
পৌরমেয়র কুলিয়ারচর পৌরসভা
ও সভাপতি উপজেলা আওয়ামী লীগ
কুলিয়ারচর, কিশোরগঞ্জ ।