হোসেনপুরে মোবাইল কোর্টে জরিমানা করেন করোনা যোদ্ধা এসিল্যান্ড ওয়াহিদুজ্জামান

302

স্টাফ রির্পোট : কিশোরগঞ্জের হোসেনপুরে করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে সামাজিক দুরত্ব বজায় রাখা এবং সরকারি নির্দেশনা মোতাবেক সকলের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে মোবাইল কোর্ট পরিচালনা করেন করোনা যোদ্ধে কিশোরগঞ্জ জেলায় সর্ব মহলে আলোচিত সেই করোনা যোদ্ধা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান ।

 আজ বুধবার (৫ আগষ্ট) পৌর এলাকায় গরিব অসহায় দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক সরবরাহ করেন। এ সময় সরকারি আদেশ অমান্যকরণে দন্ডবিধি ১৮৬০ এবং সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্টের মাধ্যমে ১২ টি মামলায় মোট ৩৩০০/-(তিন হাজার তিনশত ) টাকা জরিমানা আদায় করেন। এ কাজে সহযোগিতা করেন হোসেনপুর থানা পুলিশ।

সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান জানান, গরিব অসহায় দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরনসহ উপজেলাবাসীকে সর্বোচ্চ সামাজিক নিরাপত্তা প্রদানে এ ধরনের কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হবে।

সূত্রমতে : নিজের জীবনের নিরাপত্তার কথা না ভেবে স্বাস্থ্য বিধি অনুসরন করে করোনা আক্রান্ত মৃত ব্যাক্তি দাফন কার্যক্রমে অংশগ্রহনসহ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হাটবাজার ও গ্রাম-গঞ্জে সরকারি নির্দেশনায় দ্রব্যমুল্য বৃদ্ধিরোধে নিয়মিত মনিটরিং,অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে জরিমানাসহ অন্যান্য শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন এবং জনসচেতনতা তৈরী, সামাজিক দুরত্ব নিশ্চিতকরণসহ নানামূখি কার্যক্রম অব্যাহত রেখে কিশোরগঞ্জ জেলায় সর্বমহলে আলোচিত সেই করোনা যোদ্ধা হোসেনপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান।