ইমন খানকে দিয়ে আলোকিত মিউজিক এর নতুন যাত্রা শুরু ‘পাখির ঘরে জ্যোৎস্না ঝরে’ নিয়ে আসছেন ইমন খান

43

১২ই ফেব্রুয়ারিতে অবমুক্ত হচ্ছে নূরে আলম মামুনের কথায়, ইমন খানের পাখির ঘরে জ্যোৎস্না ঝরে গানটি। গানটিতে সুর ও সঙ্গীত আয়োজন করেছে আল-আমিন খান। গানটিতে অভিনয় করেছেন রুপম, হৃদয় হাসান, মনিকা, আরিফ সহ আরও অনেকে। গানটি দেখা ও শোনা যাবে আলোকিত মিউজিকের ইউটিউব চ্যানেলে।
গানটির প্রসঙ্গে গীতিকার নূরে আলম মামুন বলেন, আলোকিত মিউজিক চ্যানেলটি নিয়ে আমাদের, আমি ও শরিফুল ইসলাম সুজন ভাইয়ের অনেক স্বপ্ন দেখা, চ্যানেলটির নামকরণ থেকে শুরু করে সবকিছুতেই আমিও পাশে ছিলাম সবসময়। মুলত আমার কথার উপর নির্ভর করেই সুজন ভাই এই চ্যানেলটি ওপেন করে। শুরু থেকেই ভাগ্য আমাদের সহায়ক ছিলো না। হাজার বাঁধা আসার পরেও আমরা থেমে থাকিনি, গানের প্রতি টান থাকায় আজ আমরা এখানে আসতে পেরেছি। আলোকিত মিউজিককে কেন্দ্রকরে আমরা বেশকিছু কাজে হাত দিয়েছি, বর্তমান সময়ের জনপ্রিয় সব শিল্পীদের কণ্ঠে গান শুনা যাবে আলোকিত মিউজিকে, তার ধারাবাহিকতায় আমাদের প্রথম নির্বাচনে আসে বিরহী সম্রাট ইমন খান। ইতোমধ্যে আমার কথায় ও আল আমিন ভাইয়ের সুর সঙ্গীতে, ইমন ভাইয়ের কণ্ঠে “পাখির ঘরে জ্যোৎস্না ঝরে ও নিঠুর পাখিরে” শিরোনামের দুটি গান কনফার্ম হয়েছে। এবছরেই ইমন খানের কণ্ঠে আলোকিত মিউজিকে আসবে মোট ১০টি গান।
আমি প্রত্যাশা করি পাখির ঘরে জ্যোৎস্না ঝরে গানটির কথা, সুর, মিউজিক, গায়কী এবং প্রাণবন্ত ভিডিও দৃশ্য ইমন খান ভক্তদের হৃদয় ছুঁয়ে দিবে। পাখির ঘরে জ্যোৎস্না ঝরে গানের টিম ভালো কাজ করেছে, টিমের সকলকে আমার পক্ষথেকে ধন্যবাদ ও ভালোবাসা এবং শ্রুতাদের আন্তরিক ধন্যবাদ জানাই।

গানটির প্রসঙ্গে সুরকার ও সঙ্গীত পরিচালক আলামিন খান বলেন, আমার ও ইমনের ইতোমধ্যে অনেকগুলা গান প্রায় সব গানই শ্রোতা নন্দিত হয়েছে, নূরে আলম মামুন ভাইয়ের লিখাগুলা অসাধারণ, আমার খুবই ভালো লেগেছে এবং আমি স্বতঃস্ফূর্ত সুর করতে পেরেছি এবং খুবই চমৎকার মিউজিক করেছি, ইমন ও অনেক ভালো গেয়েছে এবং গানের সাথে একেবারে মিশে গেছে, আমি আশাবাদী খুবই ভালোকিছু আসবে। সবাইকে আন্তরিক ধন্যবাদ।

গানটির প্রসঙ্গে গায়ক ইমন খান বলেন, চমৎকার একটি গানে ভয়েস দিয়েছি, বরাবরের মতোই আল আমিন খানের সুর ও মিউজিক অসাধারণ ছিলো এবং গানের কথাগুলো আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি আলোকিত মিউজিক পরিবারকে আমাকে দিয়ে তাদের যাত্রা শুরু করার জন্য এবং বেশকিছু গানের উদ্যোগ নেয়ার জন্য, আশাকরি সবাই আলোকিত মিউজিকের পাশে থাকবেন এবং সুন্দর সুন্দর গান উপভোগ করবেন, সবাইকে আন্তরিক ধন্যবাদ।

গানটির প্রসঙ্গে আলোকিত মিউজিকের কর্ণধার নজরুল ইসলাম বলেন, বাংলা গানের প্রতি ভালোলাগা ভালোবাসা থেকেই আলোকিত মিউজিক সৃষ্টি করেছি, সকলের ভালোবাসা পেলে এটি বাংলা সঙ্গীতের একটি অন্যতম পৃষ্ঠপোষক হবে, আমরা বেশকিছু কাজ হাতে নিয়েছি, যা গানপ্রিয় মানুষের মনকে খোরাক জোগাবে। তাই আলোকিত মিউজিকের সাথেই থাকুন আর একের পর এক চমক উপভোগ করুন।