কুলিয়ারচরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

8

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর :

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ যথাযোগ্য মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে উদযাপন উপলক্ষ্যে কুলিয়ারচর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) ১২ টা ১ মিনিটে উপজেলা প্রশাসনের আয়োজনে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় কুলিয়ারচর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন কুলিয়ারচর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কুলিয়ারচর থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, শহর আ,লীগ, কুলিয়ারচর পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুলিয়ারচর উপজেলা পৌর ও বিএনপি, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়, উপজেলা আবাসিক প্রকৌশলী, কুলিয়ারচর ফায়ার স্টেশন, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্র লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, বিএডিসি সেচ অঞ্চল, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ কুলিয়ারচর জোনাল অফিস, কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম, কুলিয়ারচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন, হেলথকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদ, কুলিয়ারচর উপজেলা ঔষধ ব্যবসায়ী, ফারিয়া, বড়খারচরের সেবায় আমরা তরুণ প্রবাসীসহ উপজেলা আ,লীগ ও পৌর আ,লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

পুষ্পস্তবক অর্পণ শেষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন। পরে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত পরিচালনা করা হয় ।