ভাষা দিবসে ছাত্র কল্যাণের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন নিহাদ-নাসির জুটি

4

মোঃ নাঈমুজ্জামান নাঈম, প্রতিনিধি, কুলিয়ারচর, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের ৪র্থ বার্ষিকী ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন নিহাদ-নাসির জুটি ।

রবিবার (২১ ফেব্রুয়ারি) রাতে কুলিয়ারচর সদর বীর প্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গনে কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের
আয়োজনে পৃষ্ঠপোষক হাবিবুল্লাহ কামালের
সার্বিক সহযোগিতায় এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উক্ত ব্যাডমিন্টন ফাইনাল খেলায়
উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি তুলে দেন ।

অত্র সংগঠনের সাধারণ সম্পাদক নাজির হাসান সাঈফ’র পরিচালনায় ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন, নিহাদ-নাসির জুটি বনাম রাজিব-প্রণব জুটি।

নক আউট পর্বের খেলায় নিহাদ-নাসির জুটি চ্যাম্পিয়ন হয় ।

কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি নাঈম মিয়ার সভাপতিত্বে উক্ত খেলায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক মোঃ কামরুজ্জামান,
কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক, বেগম নুরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান, কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরামের সভাপতি মোঃ কামাল উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার প্রচার সম্পাদক ও সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম, অত্র সংগঠনের উপদেষ্টা রুবেল দাস, লুৎফুর রহমান ইমনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন ।

খেলায় প্রধান আম্পায়ার হিসেবে ছিলেন, মোঃ কামরুল ইসলাম ।

খেলায় ধারাভাষ্যকার ছিলেন, অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক মির্জা গালিব ।

খেলায় অত্র সংগঠনের পৃষ্ঠপোষক হাবিবুল্লাহ কামাল তার বক্তব্যে বলেন, আজকের ছাত্রই এদেশের ভবিষ্যৎ । আর তাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও পারদর্শী হতে হবে। কেননা স্বাস্থ্যই সকল সুখের মুল। এ সংগঠনের মধ্যে দিয়ে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে মনোনিবেশ করতে সংগঠনের প্রতি সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।
এছাড়াও উপস্থিত তরুণদের দেশীয় খেলাধুলা ও সংস্কৃতি ধরে রাখার প্রতি আহবান জানান তিনি ।
উল্লেখ্য উক্ত খেলায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট বিতরণ ও অত্র সংগঠনের বিদায়ী সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয় ।