সামজ ভাইয়ের নতুন গান ‘খুব ভালবাসি তোরে’ (ভিডিও)

65

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত শিল্পী ‘সামজ ভাই’ ইতিমধ্যেই ঘুম ভালোবাসি, কি মায়া লাগাইলি গান দিয়ে তিনি দেশের আনাচে-কানাচে পরিচিতি পেয়েছেন। এরপর আরও কয়েকটি শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এবার সামজ ভাই নিয়ে আসছেন নতুন গান ‘খুব ভালবাসি তোরে’। দেশের বাজারে নতুন করে এসেছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান বিলাইভ মিউজিক স্টেশন আর এর ব্যানারে গানটি প্রকাশিত হচ্ছ এবারে ঈদে। সাধারণত নিজের গানগুলোর কথা ও সুর সৃষ্টি করেন সামজ ভাই নিজেই। এই গানেও সেটার ব্যতিক্রম ঘটেনি। ‘খুব ভালবাসি তোরে’সুর করেছেন তিনি নিজেই। ‘আমি চাই তোরে চাইরে, আমার বুকের ভিতরে’এমন কথায় সাজানো গানটি লিখেছেন নূরে আলম মামুন। গানটির সঙ্গীতায়োজন করেছেন এ মোস্তাফা।

জনপ্রিয় শিল্পি সামজ বলেন, পৃথিবী যতোদিন থাকবে, ততদিন গান সৃষ্টি হবে। সুন্দর কথার মনে কাড়া সুরের গানগুলো থেকে যাবে। ‘খুব ভালবাসি তোরে’ ঠিক এমনই একটি গান। আমার অনেক আশা, স্বপ্ন এই গানটিকে ঘিরে। গানটির কথা আমার খুব ভালো লেগেছে বিশেষ করে নূরে আলম মামুন ভাইয়ের লেখা আমার খুব পছন্দ। এর আগে তার লেখায় কোন গান না করলেও তার অন্য গান আমি শুনি তবে চমৎকার একটি গান গেয়েছি বলতে পারি যা আমার ভক্তশ্রোতাদের ভালো লাগবে বলে আমি আশাবাদি। বিলাইভ মিউজিক স্টেশন এর সফলতা কামনা করি এবং আমার সকল শ্রোতাদের বলব চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশে থাকুন কারণ এ চ্যানেলটি আমাকে দিয়েই তাদের দীর্ঘপথ যাত্র‍া শুরু করছে।

গানটির সম্পর্কে গীতিকার নূরে আলম মামুন বলেনঃ খুব ভালোবাসি তোরে চমৎকার একটি গান, আমার লেখা কথাগুলার উপর সামজ ভাই এত চমৎকার একটি সুর বসিয়েছেন যে গানটি শুনলেই প্রাণ জুড়িয়ে যায় সেই সাথে গানটিতে চমৎকার সঙ্গীত আয়োজন করেছেন এ সময়ের ব্যস্ততম সঙ্গীত পরিচালক এ মোস্তাফা। আমি বিশেষ ধন্যবাদ জানাবো বিলাইভ মিউজিক স্টেশনের পরিচাক শরিফুল ইসলাম সুজন ভাইকে, তিনি তার চ্যানেলের জন্য গানটি নির্বাচন করেছেন। এবং আরও ধন্যবাদ জানাবো ই-মিউজিকের পরিচালক নকিব সোহাগ ভাইকে আমার গানটিতে ভিডিও আয়োজন করে দেবার জন্য, ধন্যবাদ জানাই ভিডিও পরিচালক ফিরুজ সরকার ভাই সহ তার টিমের সবাইকে।

খুব ভালোবাসি তোরে গানটি নিয়ে এ মোস্তাফা বলেন গানের লেখা ও সুর চমৎকার ছিলো, আর সামজ ভাই গেয়েছেও অসাধারণ, আমি আমার সাধ্যমতো ভালো করার চেষ্টা করেছি আশাকরি সব মিলিয়ে খুব ভালো কিছু আসতে চলছে।

কিশোরগঞ্জ বার্তা/ এস এম রিফাত