ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগে কারাবন্দী ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান, সাবেক এমপি এম.এ আউয়াল এর আশু মুক্তি দাবী ইসলামী গণতান্ত্রিক পার্টি

5

ষ্টাফ রিপোর্টারঃ
ইসলামী গণতান্ত্রিক পার্টির প্রেসিডিয়াম সভায় রাজনৈতিক ও ব্যবসায়িক প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়ে মিথ্যা অভিযোগে আটক দলীয় চেয়ারম্যান, সাবেক এমপি জননেতা এম. এ আউয়াল এর আশু কারামুক্তির দাবী জানানো হয়।

আজ শুক্রবার (৮ অক্টোবর) বিকাল ৩ টায় ১৫৪, মতিঝিল বাণিজ্যিক এলাকায় ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব সাবেক পিপি এডভোকেট মোঃ নূরুল ইসলাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসিডিয়াম সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কাজী মাসুদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, মোঃ ওমর ফারুক, মামুন পারভেজ, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা আবু বকর, মোঃ মোশাররফ হোসেন, জগদীশ সরকার, সুফিয়া রশিদ, শারমিন আফাজ, নাজমা ইসলাম, শীলা হালদার, মাহমুদ সালেহীন খান , মোঃ নাদিম প্রমূখ।

প্রেসিডিয়াম সভায় দলের কারাবন্দী চেয়ারম্যান সাবেক এমপি এম.এ আউয়াল এর প্রতি পূর্ণ আস্থা জ্ঞাপন করে তার নেতৃত্বেই ঐক্যবদ্ধ ভাবে ইসলামী গণতান্ত্রিক পার্টিকে আরো শক্তিশালী ও গতিশীল করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং দলীয় চেয়ারম্যান এর মুক্তির লক্ষ্যে সমমনা রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। প্রেসিডিয়াম সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত অপর এক সিদ্ধান্তে দলীয় চেয়ারম্যান এর অনুপস্থিতিতে দলের সাংগঠনিক কর্মকান্ড জোরদার করে দলকে গতিশীল করার সার্বিক দায়িত্ব দলের মহাসচিব সাবেক পিপি এডভোকেট মোঃ নূরুল ইসলাম খানকে প্রদান করা হয়।